আজ ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই মে, ২০২৪ ইং

কষ্টি পাথরের বিষ্ণু মূর্তিসহ পাচারকারী চক্রের দুই সদস্য আটক

 নওগাঁ প্রতিনিধি : নওগাঁয় ১০০ কেজি ওজনের ১টি কষ্টি পাথরের বিষ্ণু মূর্তিসহ পাচারকারী চক্রের দুই সদস্যকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশ ও একটি জাতীয় গোয়েন্দা সংস্থা ।
গত রাত সাড়ে ১২টার দিকে সদর উপজেলার কোমাইগাড়ি এলাকার অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য আব্দুস সালামের বাড়ির ছাদ থেকে মূর্তিটি উদ্ধার করা হয় । এ ঘটনার সাথে সাবেক পুলিশ সদস্য আব্দুস সালাম জড়িত আছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ ।
আটককৃতরা হলেন, কোমাইগাড়ি এলাকার অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য আব্দুস সালাম ছেলে মমিনুল ইসলাম মিলন (৩৮) ও মিরাজুল ইসলাম (২৮)।
ন‌ওগাঁ জেলা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  কেএম শামসুদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ ও একটি জাতীয় গোয়েন্দা সংস্থা যৌথ অভিযান পরিচালনা করে কোমাইগাড়ি এলাকার অবসরপ্রাপ্ত পুলিশ সদস্যের আব্দুস সালামের বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় তার বাড়ির ছাদ থেকে ১০০ কেজি ওজনের ১টি কষ্টি পাথরের বিষ্ণু মূর্তি উদ্ধার করা হয়। এ মূর্তির দাম প্রায় পাঞ্চাশ কোটি টাকা ।
ওসি আরো জানান, এ সময় আব্দুস সালামের দুই ছেলে আটক করা হয়। আটককৃতরা পাচারকারী চক্রের সদস্য।তাদের বিরুদ্ধে নওগাঁ সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে । ওসি আরো জানান, এ ঘটনার সাথে সাবেক পুলিশ সদস্য আব্দুস সালাম জড়িত আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...